শিরোনাম
গ্রেফতার হওয়া শামীমকে নিয়ে যা বললেন যুবলীগ চেয়ারম্যান – প্রথম বেলা

গ্রেফতার হওয়া শামীমকে নিয়ে যা বললেন যুবলীগ চেয়ারম্যান

সাত দেহরক্ষী এবং বিপুল পরিমাণ নগদ টাকাসহ আটক এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম যুবলীগের কেউ নয় বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী জানান, জি কে শামীম যুবলীগের কেউ নয়। শামীমের সঙ্গে যুবলীগের কোনো সম্পর্ক নেই। সে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

এর আগে শুক্রবার দুপুর ২ টার দিকে রাজধানীর নিকেতন থেকে র‌্যাবের এক অভিযানের মাধ্যমে আটক হন জি কে শামীম। র‌্যাবের একটি দায়িত্বশীল সূত্র জানায়, অভিযানে শামীমের কার্যালয় থেকে আগ্নেয়াস্ত্রসহ নগদ ১ কোটি ৮০ টাকা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ১৬৫ কোটি ৮০ লাখ টাকার এফডিআর (ফিক্সড ডিপোজিট রেট) জব্দ করা হয়েছে। এর মধ্যে তার মায়ের নামে ১৪০ কোটি টাকা ও ২৫ কোটি টাকা তার নামে।এছাড়াও ৭টি শর্টগান, বিদেশি মূদ্রা ও মাদক উদ্ধার করা হয়েছে।

আটক শামীম নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে। আফসার উদ্দিন মাস্টার ছিলেন হরিহরদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিন ছেলের মধ্যে জি কে শামীম মেজো।

শামীম এক সময় ছিলেন বিএনপির ঢাকা মহানগর যুবদলের সহ-সম্পাদক। পরে দল বদলে যোগ দেন আওয়ামী লীগের যুব সংগঠন যুবলীগে। সেই জি কে শামীম এখন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক বলে জানা যায়।

0 Reviews

Write a Review

Read Previous

গ্রুপ পর্বের শেষ ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

Read Next

অর্থবছরের প্রথম মাসে তিন মেগা প্রকল্পে অর্থ ব্যয় শূন্য

%d bloggers like this: