শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
এনআরসি নিয়ে অমিতের সঙ্গে বৈঠকে মমতা – প্রথম বেলা

এনআরসি নিয়ে অমিতের সঙ্গে বৈঠকে মমতা

এনআরসি ইস্যুতে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র সঙ্গে নয়াদিল্লীতে বৈঠকে বসেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীকে সাফ জানিয়ে দেন, পশ্চিমবঙ্গে নাগরিক-পঞ্জীর (এনআরসি) দরকার নেই। একই সঙ্গে তিনি জানান, আসামে নাগরিক-পঞ্জীর কারণে ১৯ লাখ ভোটার বাদ পড়েছেন।

এর আগে বুধবার নয়াদিল্লীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। সাক্ষাৎ শেষে তিনি সাংবাদিকদের জানান, পশ্চিমবঙ্গের নাম পরিবর্তন নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে তার কথা হয়েছে এবং প্রধানমন্ত্রী এ ব্যাপারে কিছু করার আশ্বাস দিয়েছেন। এছাড়া বাংলার উন্নতি নিয়ে মোদির সঙ্গে কথা হয়েছে বলে জানান তিনি। কিন্তু, সবার চোখ ছিলো নাগরিক-পঞ্জী ইস্যুতে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কোন আলোচনা হয়েছে কিনা তা গোপনই রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিকে এনআরসির পক্ষে সবচেয়ে সরব ছিলেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বুধবারও সারাদেশে নাগরিক-পঞ্জী চালু করে অবৈধ অভিবাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুমকি দেন এই বিজেপি নেতা। তিনি তার বক্তব্যে আরও দাবি করেন, ভারতের জনগণ ইতিমধ্যেই ২০১৯ এর লোকসভা নির্বাচনে বিজেপির পক্ষে রায় দিয়ে দেশব্যাপী এনআরসি বাস্তবায়নের পক্ষে রায় দিয়েছে।

Read Previous

ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িতদের কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

Read Next

মিয়ানমারকে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে : প্রধানমন্ত্রী

%d bloggers like this: