শিরোনাম
শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি দেখভাল করছেন: ওবায়দুল কাদের – প্রথম বেলা

শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি দেখভাল করছেন: ওবায়দুল কাদের

‘অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেওয়া হবে না। বাংলাদেশে এই প্রথম ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্য কোনো সংগঠনে এ ধরনের নজির নেই।’

আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করতে এসে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল করছেন। ছাত্রলীগের পরবর্তী সম্মেলন সম্পন্ন করতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে তিনি দায়িত্ব দিয়েছেন। তিনি বলেন, বাংলাদেশে এই প্রথম শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নজিরবিহীন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলো। তাদেরকে বাধ্যতামূলক পদত্যাগ করানো হয়েছে।

আওয়ামী লীগের সম্মেলন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ‘জাতীয় সম্মেলনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ সম্পূর্ণ প্রস্তুত। তবে কিছু জেলা, উপজেলা ও ইউনিয়ন সম্মেলন বাকি আছে। জাতীয় সম্মেলনের আগেই এ সম্মেলনগুলো সম্পন্ন করা হবে। আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।’ তিনি বলেন, ‘উপজেলা নির্বাচনে বিদ্রোহী ১৭৫ প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। এই নোটিশের জবাব পাওয়ার পর বিদ্রোহীদের যারা মদদ দিয়েছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে সেতুমন্ত্রী নবনির্মিত ভুলতা ফ্লাইওভারের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। ভুলতা ফ্লাইওভারের প্রকল্প পরিচালক গোলাম হায়দার রিয়াজ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো, হারুনুর রশিদসহ সরকারি-বেসরকারি উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন।

0 Reviews

Write a Review

Read Previous

ইবি ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা

Read Next

মিরপুরে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, বকেয়া বেতন দাবি

%d bloggers like this: