শিরোনাম
বাংলাদেশ সমিতি ভেনিস এর উদ্যোগে বার্ষিক বনভোজন নৌবিহার ও দ্বীপ ভ্রমণ পালিত – প্রথম বেলা

বাংলাদেশ সমিতি ভেনিস এর উদ্যোগে বার্ষিক বনভোজন নৌবিহার ও দ্বীপ ভ্রমণ পালিত

আসলামউজ্জামান, ইতালি : গতকাল ইতালীর ভেনিসে জাঁকজমকপূর্ণভাবে পালিত হলো বাংলাদেশ সমিতি ভেনিস এর বার্ষিক বনভোজন যার নাম ছিল ‘নৌবিহার ও দ্বীপ ভ্রমণ। জল কন্যার শহর খ্যাত ভেনিস নগরীর পাঁচটি দ্বীপে নৌ ভ্রমণ করা হয়। খাবারের আয়োজনে ছিল সকালের নাস্তা, সম্পূর্ণ ইতালিয়ান শেপের দ্বারা পরিবেশিত জাহাজের ভিতরের রেস্টুরেন্টে দুপুরের খাবার, বিকালের খাবার ও সার্বক্ষনিক পানীয় সার্ভিস এর ব্যাবস্থা করা হয়। দিনের শুরুতে আবহাওয়া প্রতিকূলে না থাকলেও পরবর্তীতে অনেকটাই ভালো দেখা যায়।

দুপুরের খাবারের আগে এবং পরে বিভিন্ন দ্বীপ ঘুরে দেখা, নাচ,গান এবং আনন্দ উল্লাসে ভরপুর ছিল জাহাজ এর সকল ভ্রমণ প্রেমীদের মধ্যে। দুপুরের খাবারের পর প্রতিযোগিতামূলক লাকী কুপন এর মাধ্যমে সকলকে চমক লাগিয়ে দেয়া হয়। জয়ীদের মাঝে সর্বমোট ৭ টি পুরষ্কার বিতরন করা হয়। সকাল থেকে সন্ধ্যা সারাদিনের ভ্রমন শেষে এক্সপো ভেনিসের একটি দ্বীপে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সকলকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের সভাপতি মোঃ মজিবুর রহমান সরকার,সাধারণ সম্পাদক কাজি আব্দুল্লাহ আল বাকি রোনাক,সাংগঠনিক সম্পাদক নেমাল চৌধুরী,উপদেষ্টা মাহাবুবুর রহমান,উপদেষ্টা কুদ্দুস চৌধুরী, উপদেষ্ঠা আব্দুল বারীসহ অন্যান্য নেতৃবৃন্দ সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন পরবর্তীতে ইনশাল্লাহ এর চেয়ে আরো ভালো বনভোজন উপহার দিবে বাংলাদেশ সমিতি ভেনিস।

0 Reviews

Write a Review

Read Previous

সিবিআইইউ বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হল রোহিঙ্গা তরুণী

Read Next

সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০০ টাকার ভুয়া নোটের ছবি

%d bloggers like this: