শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী খুন ॥ আহত-৩ – প্রথম বেলা

রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্কুল শিক্ষার্থী খুন ॥ আহত-৩

এস,এম,মনির হোসেন জীবন ॥ মোল্লা তানিয়া ইসলাম তমা : রাজধানীর মোহাম্মদপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম মহসীন (১৬)। এঘটনায় সাব্বির (১৭), রাকিব (১৮) ও রুবেল (২২) নামে আরও তিনজন আহত হয়েছেন। তাদেরকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ও ঢামেক হাসপাতালে হাসপাতালে ভর্তি রয়েছে। গুরুতর আহত অবস্থায় মহসীনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে রাত ৮টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে চান মিয়া হাউজিংয়ের কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ ও এলাকাবাসিরা জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭ দিকে রাজধানীর মোহাম্মদপুরে হাউজিংয়ের কালভার্ট এলাকায় চাঁন মিয়া হাউজিংয়ের কালভার্টের পাশে স্কুল ছাত্র মহসীন (১৬),তার বন্ধু সাব্বির (১৭), রাকিব (১৮) ও রুবেল (২২)সহ কয়েকজন মিলে আড্ডা দিচ্ছিলেন। এসময় রকি, আসিফ, মিজানসহ ১০-১২ জন যুবক এসে মহসীনের জামার কলার ধরে এলোপাতাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এসময় মহসীনকে দুর্বৃত্তদের হাত থেকে বাঁচাতে গিয়ে আহত হন সাব্বির (১৭), রাকিব (১৭) ও রুবেল (২২)। পরে তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে বুধবার রাত ৮টার দিকে চিকিৎসক মহসীনকে মৃত ঘোষণা করেন। এদের মধ্যে সাব্বির (১৭) ও রাকিব (১৬) সোহরাওয়ার্দী হাসপাতালে এবং রুবেল (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।
ডিএমপি মোহাম্মদপুর থানার (এসআই) রাকিবুল ইসলাম জানান, আহত তিনজনের মধ্যে নিহত মহসীন স্থানীয় চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র। আহত সাব্বির ও রাকিব একই সঙ্গে পড়ে। পুলিশ ধারণা, অভ্যন্তরীণ কোন্দলের কারণে এ হত্যার ঘটনা ঘটেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্বার করে মর্গে পাঠিয়েছে। এখুনের ঘটনায় মোহাম্মদপুর থানা পুলিশ আজ সকাল পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। এঘটনায় নিহত স্কুল শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে সংশ্লিস্ট থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

Read Previous

শাহজালাল বিমান বন্দরে ১০ কেজি সোনাসহ নারী ক্রু আটক

Read Next

শ্রীমঙ্গলে ৮ কেজি গাজাসহ আটক ১জন

%d bloggers like this: