গাজীপুরের হারিকেন ফ্যাক্টরি এলাকায় কথাকাটির জেরে ৫জনকে কুপিয়ে জখম

রবিউল ইসলামঃ ঘন বসতিপূর্ণ এলাকা গাজীপুরের হারিকেন ফ্যাক্টরি এলাকা। বিশেষ করে গার্মেন্টস কর্মীদের বসবাস এই এলাকায় বেশি। হারিকেন ফ্যাক্টরির স্থানীয় মাদকসেবী/ব্যবসায়ী কিছু বখাটে ছেলে গার্মেন্টস কর্মীদের নিয়মিত ডিস্টাব করে আসছিলো। মাস শেষে বেতন পাবার সময় হলেই বখাটেরা গার্মেন্টস কর্মীদের কাছে মাসোহারা চাইতো, না দিলে কেড়ে নেবার চেস্টা চালাত। এর ফলে সব সময়ি লেগে থাকতো নানা ঝামেলা।

হারিকেন ফ্যাক্টরির স্থানীয় মাদকসেবী / ব্যবসায়ীদের বিপরিতে সাধারণ যুবকেরা তাদের এই কর্মে নিয়মিত বাধা হয়ে দাড়াত, এভাবেই চলছিলো বেশ কিছু সময় ধরে। এর মাঝেই গত ১লা সেপ্টেম্বর সন্ধ্যায় হারিকেন ফ্যাক্টরির দেবর নামক স্থানে জৈনক আমিনুলের দোকানে বসে গল্প করছিলো এলাকার ছেলে দোকানদার আমিনুল, তানভীর, রুহুল আমিন, রাসেল, আলাউদ্দিন সহ বেশ কজন। এমন সময় স্থানীয় মাদকসেবী / ব্যবসায়ী রুস্তমের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল সেখানে আসে, এদের অগ্রভাগে ছিলো হিজবুল, ইউনুস, মোঃ আলী, পারভেজ, বাবু, পার্থ ,আবুল খায়ের, বিল্লাল, আয়নালসহ অজ্ঞাতনামা অনেকেই। তারা এসেই আক্রমণাত্মক ভাষায় কথা বলা শুরু করে। চিহ্নিত মাদক ব্যবসায়ী রুস্তম-আমিনুল সহ দোকানে বসা অনান্যদের শাষাতে থাকে যে তোরা আমাদের কাজে বাগড়া দিচ্ছিস কেন? আমাদের পথের কাটা হলে কিন্তু তোদের জানে মেরে ফেলবো।

আমিনুল, তানভীর, রুহুলরা রুস্তমের কথার প্রতিবাদ করলে শুরু হয় তর্ক বিতর্ক। এক পর্যায়ে রুস্তম তার সাঙ্গপাঙ্গ সহ দেশিয় অস্র নিয়ে ঝাপিয়ে পড়ে আমিনুল, তানভীর, রুহুলদের উপর, দা, কাচি, ছুড়ি দিয়ে কোপাতে থাকে তাদের। তাদের কোপে গুরুতর জখম হয় আমিনুল, তানভীর, রুহুল আমিন, রাসেল, আলাউদ্দিন। পড়ে এলাকার লোকজন এগিয়ে এলে রুস্তম তার সাঙ্গপাঙ্গ সহ পালিয়ে যায়।

আহতদের ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্য আমিনুল ও তানভীর এর অবস্থা আশংকাজনক। এ ঘটনায় গাছা  থানায় ৩/৯/১৯ তারিখে একটি মামলা দায়ের করা হয়েছে, মামলা নং-০৫। মামলার তদন্ত কর্মকর্তা এস আই হাফিজ দৈনিক প্রথম বেলাকে জানান মামলা দায়ের হয়েছে, তদন্ত চলছে, সেই সাথে আসামীদের গ্রেফতারে প্রচেষ্টা চলছে।

Read Previous

ইতালিতে নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষনা

Read Next

ঢাকার চেয়ে ডেঙ্গুর প্রকোপ বাইরের জেলাগুলোতে বেশি, সেপ্টেম্বরের ছয় দিনেই আক্রান্ত ৪০৪৯ জন

%d bloggers like this: