শিরোনাম
লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কে ট্রাক কেড়ে নিলো দুটি প্রান – প্রথম বেলা

লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কে ট্রাক কেড়ে নিলো দুটি প্রান

লালমনিরহাট- বুড়িমারী মহাসড়কে গতি নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক কেড়ে নিলো একজন পল্লী চিকিৎসক ও একজন স্কুল ছাত্রের প্রাণ। দুর্ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার কিসামত ভ্যাটেশ্বর এলাকায় আজ শুক্রবার বিকালে। 

এ দুর্ঘটনায় আহত হয়েছেন অপর এক স্কুলছাত্রসহ তিনজন। আহতদের প্রথমে স্থানীয় আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহতরা হলেন ওই উপজেলার নামুড়ি গ্রামের পল্লী চিকিৎমক আজাদ ইসলাম ও কিসামত ভ্যাটেশ্বর গ্রামের আনার উদ্দিনের স্কুল পড়ুয়া ছেলে রিফাত ইসলাম।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত ওসি সাইফুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক গতি নিয়ন্ত্রন হারিয়ে অপরদিক থেকে বাইসাইকেল চড়ে আসা নিহত রিফাত ইসলাম ও তার ভাই গুরুতর আহত রাব্বি ইসলাম ও মোটরসাইকেল আরোহী নিহত পল্লী চিকিৎসক আজাদ ইসলাম ও তার সাথে থাকা মুহিদুল ইসলামকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলেই দুজন নিহত হন।ট্রাকের হেলপার রবিন ইসলাম ট্রাক থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। ট্রাকের চালক ট্রাকটি রেখে পালিয় যায়। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছেন।

0 Reviews

Write a Review

Read Previous

রাজনৈতিক ফায়দা লুটতে বিএনপি জাতীয় ঐক্যের কথা বলছে: ওবায়দুল কাদের

Read Next

জ্বালানি উৎপাদন বাড়াতে বিশ্বব্যাংকের সঙ্গে ১৮৫ মিলিয়ন ডলারের ঋণ চুক্তি

%d bloggers like this: