শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
মুরাদনগর সদরে ভয়াবহ অগ্নিকান্ডে ছয় মোটর সাইকেলসহ দুই দোকানে ক্ষতি ২০ লাখ – প্রথম বেলা

মুরাদনগর সদরে ভয়াবহ অগ্নিকান্ডে ছয় মোটর সাইকেলসহ দুই দোকানে ক্ষতি ২০ লাখ

  • কুমিল্লার মুরাদনগর উপজেলা পরিষদ সড়কের মেসার্স আলম ট্রেডার্স ও কামরুল অটো ওয়ার্কসপে আগুনে পুড়ে যাওয়া ক্ষয়-ক্ষতির একাংশ।

 

আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা প্রতিনিধিঃ
মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মমর্তার বাসভবনের সামনে এক ভয়াবহ অগ্নিকান্ডে দু’টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মুরাদনগর উপজেলা পরিষদ সামনে শুক্রবার দিবাগত রাত আনুমানিক একটায় উপজেলা পরিষদ সড়কের মেসার্স আলম ট্রেডার্স ও কামরুল অটো ওয়ার্কসপে আগুনের লিলাহান শিখা দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসসহ উপজেলা ও থানা প্রশাসনকে অবহিত করে। ততক্ষনে দোকানের ভিতরে থাকা ৬টি মটর সাইকেলসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এ দিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বদিউল আলম ও কামরুল ইসলাম তাদের একমাত্র উপার্জনের ব্যবসা প্রতিষ্ঠানটি হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েন। খবর পাওয়ার পর তাৎক্ষনিক বিদ্যুতের লাইন বন্ধ করা হলে ক্ষয়-ক্ষতির পরিমান কম হতো বলে ধারনা করা হচ্ছে। অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিক সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল ঘটনাস্থল পরিদর্শনে যান এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের শান্তনা দেন।
মুরাদনগর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা বিল্লাল হোসেন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডের সূত্রপাত ও ক্ষয়-ক্ষতির পরিমান নির্ণয় করা হয়েছে।
স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে বিষয়টির ব্যাপারে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম ফশিউল হক জাহাঙ্গীরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আগুন লাগার সংবাদ পাওয়ার সাথে সাথেই বিদ্যুৎ লাইন বন্ধ করে দেওয়া হয়েছে। দেরীতে বন্ধ করার অভিযোগটি সঠিক নয়।

Read Previous

তুরাগে ড্রেন নির্মাণে পুলিশের বাঁধাঃ দুই ইউপি মেম্বার ও পুলিশের মধ্যে হট্রোগোল

Read Next

সৈয়দ মইনুদ্দীন আহমদের বার্ষিক ওরশ সম্পন্ন

%d bloggers like this: