শিরোনাম
জাতীয় শোক দিবস উপলক্ষে কাল বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের আয়োজনে উত্তরায় শোক সভা – প্রথম বেলা

জাতীয় শোক দিবস উপলক্ষে কাল বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের আয়োজনে উত্তরায় শোক সভা

প্রথম বেলা ডেস্কঃ আগামীকাল ৩১ আগস্ট বিকেলে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উত্তরার আলাওল এভিনিউর  উত্তরা পাবলিক কলেজ প্রাঙ্গণে বিকেল ৫টায় আয়োজন করা হয়েছে এক আলোচনা সভার। আয়োজন করেছে বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশন।

উক্ত সভায় আলোচক হিসাবে উপস্থিত থাকবেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উত্তরা পশ্চিম ও পূর্ব থানা কমান্ড এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, উত্তরা পশিম থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও  স্বাধীনতা পরিষদের আহ্বায়ক শেখ মামুনুল হক (শেখ মামুন), উত্তরা পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এ. এইচ. এম. সেলিম, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক ড. রতন সিদ্দিকী , উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের গীতিকার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার কবিরুজ্জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোট উত্তরার সভাপতি নাট্যজন মিজানুর রহমান, বঙ্গবন্ধু পরিষদ উত্তরার সভাপতি ড. খাদেমুল ইসলাম নয়ন। 

এতে সভাপতিত্ব করবেন বঙ্গবন্ধু কালচারাল ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শাহ আলম। উক্ত অনুষ্ঠানে সকলের সদয় উপস্থিতি কামনা করেছেন তিনি।

0 Reviews

Write a Review

Read Previous

রোহিঙ্গা:- বাড়তি ব্যয়ের বোঝা

Read Next

ডেঙ্গু প্রতিরোধে সফল ১নং ওয়ার্ড কাউন্সিলার আলহাজ্ব আফসার উদ্দিন খান

%d bloggers like this: