শিরোনাম
বাঙ্গরায় গরু চুরি হিড়িক:গরুচোর জামাই আলাউদ্দিন ও শশুর মানিক মিয়া গ্রেফতার-২ গরু আটক – প্রথম বেলা

বাঙ্গরায় গরু চুরি হিড়িক:গরুচোর জামাই আলাউদ্দিন ও শশুর মানিক মিয়া গ্রেফতার-২ গরু আটক

আবুল কালাম আজাদ ভূইয়া, কুমিল্লা প্রতিনিধিঃ বাঙ্গরায় গরুচোর জামাই আলাউদ্দিন ও শশুর মানিক মিয়া গ্রেফতার। থানায় ২টি গরু আটক। আলাউদ্দিন গরু চোরি করে ঘরে লালন পালন করতো সময় মত বিভিন্ন হাটবাজার দেখে গ্রাককের কাছে বাবা, মা, শশুর ও চাচা শশুর চোরির গরুগুলো বিক্রি করে দিত।
বাঙ্গরা বাজার থানা এসআই জীবন রায় চৌধুরী ও ভাই হারুন মিয়া সাংবাদিকদের জানায় মুরাদনগর উপজেলা ২২ নং টনকি ইউনিয়নের জামালপুর গ্রামের মোঃ মানিক মিয়ার ছেলে সৌদী ও আবুদাবী প্রবাসী মোঃ আলাউদ্দিন মিয়া(৩০)কে ২টি চোরির গরুসহ পূর্বধৈইর গ্রামে আটক করে বাঙ্গরা বাজার থানায় পুলিশের হাতে তুলে দেয় পূর্বধৈইর গ্রামে ইউপি’র সদস্য মোশাররফ হোসেন।
জামালপুর গ্রামের ইউপি’র সদস্য আবদুল রহিম জানান, জামালপুর গ্রামের নসুু মিয়ার ১টি গরু, ডাক্তার চরু মিয়ার ১টি গরু, সফিকুল ইসলাম ১টি গরু, পূর্বধৈইর গ্রামের আঃ করিম মোল্লা ১টি গরু, রফিক মিয়া ১টি গরু, চাপিতলা গ্রামের আঃ রহিম মিয়া ১টি গরু চোরির অভিযোগ রয়েছে। তিনি আরো জানায়, চোর আলাউদ্দিন মিয়ার গরু চোরি করে ঘরে রাখেন, মা শাফিয়া ও বাবা মানিক মিয়া গরু শশুর মানিক মিয়া ও চাচা শশুর গরুগুলো বাজারে সময়মত বিক্রি করে দিত। আমার কাছে টেলিফোনে তার বিরুদ্ধে ৩০/৩৫টি গরু চোরি অভিযোগ করে বিভিন্ন গ্রামের মানুষ।
পূর্বধৈইর গ্রামের ইউপি’র সদস্য মোশাররফ হোসেন জানান, জামালপুর গ্রামের মোঃ মানিক মিয়ার ছেলে সৌদী ও আবুদাবী প্রবাসী মোঃ আলাউদ্দিন মিয়া(৩০) গত রবিবার রাত ১টায় পূর্বধৈইর গ্রামের রফিকুল ইসলামে গরু চোরি করা অবস্থায় আটক করে পুলিশের হাতে তুলে দেই। পরে তাকে পুলিশ ব্যাপক জিজ্ঞাবাদের পর তার শশুর উলুমুড়িয়া গ্রামের আঃ মতিন মিয়া ও চাচা শশুর নাম বলে। বাঙ্গরা বাজার থানা পুলিশ উলুমুড়িয়া গ্রামের আঃ মতিন মিয়া গোয়াল ঘর থেকে ২টি গরু উদ্ধার করে, তাকে গ্রেফতার করে। এব্যাপারে পূর্বধৈইর গ্রামের আব্দুল করিম মোল্লা বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় একটি গরু চোরির অভিযোগ দায়ের করেন।
বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমান জানান, জামালপুর গ্রামের মোঃ মানিক মিয়ার মোঃ আলাউদ্দিন মিয়া(৩০), তার শশুর উলুমুড়িয়া গ্রামের আঃ মতিন মিয়াকে ২টি গরু সহ গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে বাঙ্গরা বাজার থানায় আঃ করিম মোল্লায় নামে এক ব্যক্তি গরু চোরি অভিযোগ দাখিল করেন।

0 Reviews

Write a Review

Read Previous

হজ্বব্রত পালন শেষে দেশে ফিরলেন পীর সাহেব চরমোনাই

Read Next

পর্দাহীনতা ভয়াবহ রূপ নিয়েছে: তহুর আহমেদ হেলালি

%d bloggers like this: