শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
জাতীয় শোক দিবস পালন করেছে নাপোলি আওয়ামীলিগ কাসান্দ্রীনো শাখা – প্রথম বেলা

জাতীয় শোক দিবস পালন করেছে নাপোলি আওয়ামীলিগ কাসান্দ্রীনো শাখা

আসলামউজ্জামান, ইতালি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইতালি র নাপোলি আওয়ামিলীগ কাসান্দ্রীনো শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল নাপোলি কাসান্দীনোর একটি হল রুমে এই শোক সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, বাংলাদেশের জাতীয় সংগীত, এবং সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সংগঠনের সভাপতি আকবর শেখের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মামুন সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা জোবায়েদ উল্লাহ মাস্টার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেন মিয়াজী।সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক বাইজিদ মিয়া, দপ্তর সম্পাদক রাসেল আকন, অর্থ সম্পাদক খলিলুর রহমান। এছাড়া আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি নজরুল ইসলাম, বাদল শেখ, সুরুজ হাওলাদার, ইদ্রীস বেপারী, সহ-সাধারন সম্পাদক সুমন খন্দকার, জসিমউদ্দিন, জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক কাজী দুদুমিয়া,মহিলা সম্পাদিকা আবিদা সুলতানা স্বপ্না, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মোতালিব, সদস্য আদনান উল্লাহ, আবুকালাম, কামাল খান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করেনি, হত্যা করেছে বাংলার ১৭কোটি মানুষকে। আজ যদি বঙ্গবন্ধু বেঁচে থাকত, তাহলে হয়ত আমাদেরকে প্রবাসে কষ্ট করতে হত না। অনুষ্ঠানে বঙ্গবন্ধু এবং তার পরিবারসহ একুশে আগস্ট গ্রেনেড হামলার সকল শহীদদের জন্য মোনাজাত করে দোয়া করা হয়। পরিশেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Read Previous

দৈনিক প্রথম বেলা’র আজকের পত্রিকা

Read Next

কবিতাঃ- ধর্ষণ

%d bloggers like this: