শিরোনাম
ফরিদপুরের নগরকান্দায় বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ – প্রথম বেলা

ফরিদপুরের নগরকান্দায় বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজ

কে, এম, এন আলমঃ ফরিদপুরের নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ২৪ আগস্ট শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় ইউনিয়নের ভাজনকান্দা গ্রামে এক দোয়া মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক তোতা কাজী। দোয়া মাহফিলে ও কাঙ্গালী ভোজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের উপনেতা ও সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি, কৃষি গবেষক, কনিষ্ঠ পুত্র শাহাদাব আকবার লাবু চৌধুরী।

দোয়া মাহফিলে তিনি তার বক্তৃতায় বলেন বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারন করে প্রতিটি মানুষের চলা উচিত। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে বিদেশে পাড়ি জমিয়েছে তাদেরকে বিদেশ থেকে এনে রায় কার্যকর করার জন্য তিনি জোর দাবী জানান। দোয়া মহাফিলে আরো উপস্থিত ছিলেন পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ সোবাহান মাষ্টার, নগরকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, কোদালিয়া শহীদ নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, মাননীয় সংসদ উপনেতার একান্ত সচিব সফিউদ্দিন সফি, আজাদ হোসেন এপিএস-২, প্রিন্স মাহমুদ, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মানোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মেহেদী হাসান কেরামত, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আক্কাছ আলী আক্কাছ, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আলামিন, নগরকান্দা উপজেলা ভাইচ চেয়ারম্যান মোঃ চুন্নুৃ শেখ, মহিলা ভাইচ চেয়ারম্যান কামরুন্নাহার (রিটা), থানা আওয়ামীলীগের সদস্য সোহরাব মিয়া।

দোয়া মাহফিল শেষ করে নগরকান্দা পৌরসভার উদ্যোগে পৌর মেয়র রায়হান উদ্দিন মিয়ার সভাপতিত্বে মশা নিধন মেশিনের শুভ উদ্বোধন করা হয়। মশা নিধন উদ্বোধনে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ, নগরকান্দা কমিশনার (ভূমি) মোঃ আহসান মাহমুদ রাসেল, পৌরসভার ০৭ নং ওয়ার্ডের কমিশনার মোঃ দেলোয়ার হোসেন দুলু, নগরকান্দা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান (টিটু), নগরকান্দা বাজার বনিক সমিতির ক্যাশিয়ার মোঃ জাকির হোসেন (জাকারিয়া), স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক কাজী মোঃ নুর আলম।

0 Reviews

Write a Review

Read Previous

কুমিল্লায় ট্রেনে কাঁটা পড়ে দুই শিক্ষার্থী নিহত

Read Next

ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে নগরকান্দায় আলোচনা সভা ও বর্নাঢ্য শোভাযাত্রা

%d bloggers like this: