শিরোনাম
শ্রীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত দুই – প্রথম বেলা

শ্রীপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত দুই

এস এম জহিরুল ইসলাম গাজীপুর:
গাজীপুরের শ্রীপুরে তালতলি পশ্চিমপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধ থাকায় পূর্ব পরিকল্পনা করে অসহায় কৃষক পরিবারকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এতে ওই এলাকার নাজিম উদ্দিন ও তার ছেলে মফিজউদ্দিন গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। এ ব্যাপােের উপজেলার তালতলি গ্রামের নাজিম উদ্দিনের সন্তান মফিজ উদ্দিন বাদি হয়ে ছয়জনকে আসামি করে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৪১। আসামিরা হলো- তালতলি পশ্চিমপাড়া গ্রামের ইসমাঈলের সন্তান তরিকুল ইসলাম (৪২), মৃত হেলাল উদ্দিনের সন্তান সোরহাব উদ্দিন (৩৮), আব্বাস আলী (৩৬), মৃত ইসমাঈলের সন্তান লালু মিয়া (৩৮) ও উত্তর পেলাইদ গ্রামের মৃত নজরুল ইসলামের সন্তান শামসুল হক (৩৪), মৃত নিজাম উদ্দিনের সন্তান হানিফা (৪৮)।
মামলা সূত্রে জানাযায়, আসামিরা প্রভাবশালী, নিজেদের জমিজমা থাকার পরও অন্যায়ভাবে লাভবান হওয়ার উদ্দ্যেশে বিভিন্ন অযুহাতে জোড়পূর্বক জমি দখল করার পায়তারা করছে দীর্ঘদিন যাবৎ। তারই ধারাবাহিকতায় গত (শনিবার ১৭ আগষ্ট) আসামিরা দেশীয় অস্ত্রনিয়ে অতর্কিত হামলা করে। এবিষয়ে জানতে অভিযুক্তদের বাড়িতে গেলে কাউকে পাওয়া যায়নি। এজন্য এই প্রতিবেদনে তাদের বক্তব্য দেওয়া সম্ভব হয়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার উপ-পরিদর্শক
(এসআই) জাকির হোসেন জানান,দুই পক্ষ থেকেই পাল্টাপাল্টি অভিযোগ আছে। এখনো মামলাটির তদন্ত চলছে, তদন্ত করে প্রকৃত আসামিদের গ্রেপ্তার করা হবে।

0 Reviews

Write a Review

Read Previous

শ্রীপুরে ব্যবসায়ীকে হামলা করে পাল্টা মিথ্যা মামলা দিয়ে হয়রানি!

Read Next

প্রবাসে স্বামী, দেশে স্ত্রীর পরকিয়া, পরিবার বাধাঁ দেওয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি!

%d bloggers like this: