শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
উওরখান থানা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের শ্রদ্ধায় মিলাদ ও দোয়া মাহফিল – প্রথম বেলা

উওরখান থানা জাতীয় শ্রমিক লীগের আয়োজনে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের শ্রদ্ধায় মিলাদ ও দোয়া মাহফিল

মনজুর মোল্লাঃ  ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলায় আইভী রহমানসহ নিহতদের স্মরণে সারা দেশে শোক র‌্যালি আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সারাদেশের ন্যায় উওরখান থানা জাতীয় শ্রমিক লীগ আয়োজন আয়োজন করে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের শ্রদ্ধায় মিলাদ ও দোয়া মাহফিল।

উওরখান থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলী আশরাফ মোল্লার পরিচালনায় এ সভায় বক্তারা বলেন, ২০০৪ সালের এ দিনে বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আওয়ামী লীগের জনসভায় বিএনপি জামায়াত জোটের নেতারা হাওয়া ভবন থেকে পরিকল্পিতভাবে গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। হামলায় তিনি প্রাণে বেঁচে গেলেও ওই দিন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমানসহ ২৪ জন দলীয় নেতাকর্মী নিহত হন।

এ সময় বক্তারা অবিলম্বে বর্বর এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত লন্ডনে থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ পলাতক সকলকে দেশে ফিরিয়ে এনে দ্রুত রায় কার্যকরের জন্য সরকারের নিকট দাবি জানান।

উক্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে অত্র অঞ্চলের আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে নিহতদের স্মরণে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Read Previous

মানুষে মানুষে ভালোবাসা ও মেলবন্ধন গড়ে তুলে বৈশ্বিক শান্তির বাতাবরণ তৈরি করতে হবে: শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী

Read Next

মিলান শহরে আপন দু’ভাই জমির ও আব্দুল হাই এর মর্মান্তিক মৃত্যু,একজন হত্যা অন্যজন আত্মহত্যা

%d bloggers like this: