শিরোনাম
স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার – প্রথম বেলা

স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

ঝিনাইদহে ৭ম শ্রেণির স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান আসামি বাদশা হোসেনকে (৩১) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজেলার খাজুরা জোয়ার্দ্দার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত বাদশা খাজুরা এলাকার মৃত মন্তেজ হোসেনের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান, গণধর্ষণ মামলার প্রধান আসামি বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ধারালো অস্ত্র দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এতে বাদশা পায়ে গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ১২ আগস্ট সন্ধ্যায় খাজুরা গ্রামের ৭ম শ্রেণির ছাত্রী পাশের বাড়িতে তার মাকে খুঁজতে বের হয়। এ সময় বাদশা একই এলাকার মন্টু মন্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নু তাকে মুখ বেঁধে তুলে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের পর তাকে ক্যাডেট কলেজের সামনের একটি আবাসন এলাকায় ফেলে যায় আসামিরা। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর চাচা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

0 Reviews

Write a Review

Read Previous

জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ঢাকায়

Read Next

দৈনিক প্রথম বেলার আজকের পত্রিকা

%d bloggers like this: