শিরোনাম
মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত-চিকিৎসা চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, পৌর আ.লীগ সভাপতিকে বহিস্কার করা হল গায়ে হলুদের সাজে মাঠে-সানজিদা ইসলাম সকালের বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি রাজধানী ১১ দফা দাবিতে সারাদেশে নৌযান ধর্মঘট চলছে শুরু হচ্ছে সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে কর্মরত অধ্যাপকদের চাকরি তৃতীয় গ্রেডে উন্নীত হচ্ছে এ বছর শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা বিমানবন্দরের উন্নয়নে জন্য ৫৬৭ কোটি টাকা অনুমোদন দেওয়া হয়েছে ভোক্তা ঋণ বাড়াতে নতুন সুযোগ করে দিল কেন্দ্রীয় ব্যাংক দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তরা
কোম্পানীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে জেরিনের বাল্যবিয়ে বন্ধ – প্রথম বেলা

কোম্পানীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে জেরিনের বাল্যবিয়ে বন্ধ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে পুলিশের সঙ্গে বাল্যবিয়ে বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় মেয়ের বাবাকে জরিমানা করা হয়েছে। উপজেলার চরফকিরায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

চরফকিরা গ্রামের সাইফ উদ্দিনের মেয়ে জেরিনের (১৩) সঙ্গে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার ৬নং ওয়ার্ডের রামেশ্বপুর এলাকার ইউছুফ নবীর ছেলে পুলিশ কনস্টেবল সৌরভ হোসেনের বিয়ে ঠিক হয়। বিষয়টি জানাজানি হলে উপজেলা ভূমি কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজ্যিস্ট্রেট মো. ইয়াছিন সেখানে অভিযান পরিচালনা করেন। প্রশাসনের হস্তক্ষেপে মঙ্গলবার দুপুর একটার দিকে বরযাত্রী আসার আগেই বাল্যবিয়েটি বন্ধ হয়ে যায়।

নির্বাহী ম্যাজ্যিস্ট্রেট মো. ইয়াছিন জানান, কনের বাবাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসঙ্গে ১৮ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত মেয়ের বিয়ে দেবে না এ মর্মে সাইফ উদ্দিন ও পরিবারের লোকজন লিখিতভাবে অঙ্গীকার নামা দেন।

Read Previous

নিজেদের ৬ সেনা নিহতের দাবি উড়িয়ে দিল ভারত

Read Next

কাশ্মীরে গোলাগুলিঃ এক পুলিশসহ ২জন নিহত

%d bloggers like this: