শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
এবার ঢাকাই ছবিতে সানি লিওন – প্রথম বেলা

এবার ঢাকাই ছবিতে সানি লিওন

বাংলাদেশি শিল্পীর গানের পর এবার বাংলা সিনেমার আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। প্রথমবারের মতো তিনি বাংলাদেশের কোনো সিনেমার আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন।

আগেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ‘আমি নেতা হবো’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করার কথা ছিল বলিউড তারকা সানি লিওনির। পরবর্তী সময় একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ ছবিতেও থাকার কথা ছিল তাঁর। কিন্তু পরবর্তী সময় কোনো ছবিতেই পাওয়া যায়নি তাঁকে।

অনেকেই ধরে নিয়েছিলেন, প্রতিষ্ঠানটি হয়তো সানিকে ঘিরে ফাঁকা আওয়াজ দিয়ে যাচ্ছে। কিন্তু না! শেষ পর্যন্ত সত্যিই এই প্রতিষ্ঠানের ‘বিক্ষোভ’ ছবির একটি আইটেম গানে পারফর্ম করতে যাচ্ছেন সানি।

১৯ আগস্ট মুম্বাইতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে একটি চুক্তি হয়েছে ‘লায়লা’ তারকার। সঙ্গে সঙ্গে তিনি এক ভিডিও বার্তায় নিজেই সুখবরটি দিয়েছেন সবাইকে।

সেলিম বলেন, ‘আগেই আমার ছবিতে সানিকে পাওয়ার কথা ছিল দর্শকদের। কিন্তু শিডিউল না মেলায় সেটা সম্ভব হয়নি। এবার সব কিছু ব্যাটে-বলে মিলেছে। বাংলাদেশে সানির ভক্ত অনেক। দীর্ঘদিন ধরে দর্শকরাও চাইছিল সে বাংলাদেশে কাজ করুক। এবার তাদের সেই চাওয়া পূরণ করতে পারছি বলে ভালো লাগছে।’

‘বিক্ষোভ’ পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘গানটির দৃশ্য ধারণ হবে মুম্বাইতে। কোরিওগ্রাফারও থাকবেন বলিউডের। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

Read Previous

২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আরো তিনজনের মৃত্যু

Read Next

পাটকল শ্রমিক জাহালমকাণ্ডে ১১ তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে মামলা

%d bloggers like this: