শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
রীতিমতো অবাক কান্ড- ১০ কোটি টাকার প্রস্তাবে শিল্পার না – প্রথম বেলা

রীতিমতো অবাক কান্ড- ১০ কোটি টাকার প্রস্তাবে শিল্পার না

ফিটনেসের ব্যাপারে সব সময় সচেতন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পী শেঠি। যে কারণেই হয়তোবা তার জনপ্রিয়তা আজো ভাটা পড়েনি। এবার ১০ কোটি টাকার একটি বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছেন এই নায়িকা। এতো বড় অঙ্কের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার বিষয়টি প্রকাশ্যে আসতেই সবাই রীতিমতো অবাক হয়ছেন। কিসের বিজ্ঞাপন? কেনই বা ফিরিয়ে দিলেন শিল্পা? এমন প্রশ্ন সবার মুখে।

জানা গেল, একটি আয়ুর্বেদ কোম্পানির ‘স্লিমিং পিল’র ১০ কোটি টাকার বিজ্ঞাপনের অফার ফিরিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপনটি না করার কারণ জানিয়ে শিল্পা বলেন, ‘যে জিনিসে বিশ্বাস করতে পারি না, তার বিজ্ঞাপন করা আমার পক্ষে সম্ভব নয়। অল্প সময়ে স্লিম হওয়ার জন্য হয়তো স্লিমিং পিল আকর্ষণীয় হতে পারে। কিন্তু আমি মনে করি, শরীর সুস্থ রাখতে সুষম ডায়েট এবং সঠিক রুটিন মেনে চলার থেকে ভালো কিছু হতে পারে না।’

শিল্পা বলেন, ‘এমন অবস্থা চলছে, মনে হচ্ছে মোটা হওয়াটা অপরাধ! সুস্থ থাকাটাই মূল কথা। এজন্য অনেক বেশি রোগা হতে হবে তার কোনো মানে নেই।’

নিয়ম করে চললেই সুস্থ থাকা যায়। কোনো কেমিক্যালযুক্ত স্লিমিং পিলের দরকার পড়ে না। শিল্পা শেঠি ১০ কোটি টাকার অফারকে না বলে এমন বার্তা দেওয়ারই চেষ্টা করেছেন।

Read Previous

জাকির নায়েকের ওপর নিষেধাজ্ঞা মালয়েশিয়ায়

Read Next

ডলার ছিনতাইয়ের মামলায় উত্তরা পূর্ব থানার এএসআই আলমগীরের বিরুদ্ধে রায় ১৯ সেপ্টেম্বর

%d bloggers like this: