শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
গুলশানে ফের আগুন – প্রথম বেলা

গুলশানে ফের আগুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গুলশান-২ নম্বর এলাকার ৪৫ নম্বর সড়কে ডেল্টা লাইফ ইন্সুরেন্স ভবনের চতুর্থ তলায় একটি কক্ষে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন ও ধোঁয়ার কারণে ভবনের অনেকেই আতঙ্কিত হয়ে ভবনের নিচে নেমে আসেন।

শনিবার ৩টা ৫৫ মিনিটে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মিজানুর রহমান বলেন, ভবনটির এক কক্ষে টিউবলাইট বিস্ফোরণ হয়ে আগুন লাগে। আগুন লাগার পর আমাদের যেতে বলা হলো ২-৩ মিনিট পর তারাই ফোন দিয়ে বলল যেতে হবে না। ভবনটির কর্মকর্তারা নিজেরাই আগুন নিভিয়ে ফেলেছেন।

প্রত্যক্ষদর্শী মারুফ হাসান বলেন, ধোঁয়া দেখে ও আগুনের সংবাদ শুনে ভবনের সবাই নিচে নেমে যায়। তবে কারও কোনো ক্ষতি হয়নি।

এর আগে ভোর ৫টা ৪৮ মিনিটের দিকে গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে আগুন লেগেছিল। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

গত ২৮ মার্চ বৃহস্পতিবার বনানীর ২২তলা এফআর টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ২৬ জন নিহত ও ৭১ জন আহত হন। দীর্ঘ ৫ ঘণ্টা ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

Read Previous

দুর্ঘটনা ঘটলে নিরাপত্তার দায় ভবন মালিকের: মেয়র আতিক

Read Next

মদের বিষক্রিয়ায় রাশিয়ান প্রকৌশলীর মৃত্যু, অসুস্থ ২

%d bloggers like this: