শিরোনাম
খালেদা জিয়ার জন্য প্রস্তুত হাসপাতালের ২১ নম্বর কেবিনে – প্রথম বেলা

খালেদা জিয়ার জন্য প্রস্তুত হাসপাতালের ২১ নম্বর কেবিনে

নিজস্ব প্রতিনিধি:

দীর্ঘদিন ধরে কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। তবে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি খালেদা জিয়া সেখানে যেতে অনীহা প্রকাশ করেন বলে জানা যায়।
এর আগে খালেদা জিয়াকে কারাগার থেকে হাসপাতালে নেয়ার জন্য প্রস্তুতি নেয়া হয়। নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউ হাসপাতালে নেয়ার খবরে আশপাশের এলাকায় পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যও মোতায়েন করা হয়।
আজ রবিবার সকালে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন তাদের প্রস্তুতির খবর জানানোর পর ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম খালেদার অনীহার কথা জানান। তিনি বলেন, নিয়ম অনুযায়ী খালেদার চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতাল প্রস্তুত করা হয়। আমাদেরও প্রস্তুতি ছিল। কিন্তু তাকে জানানোর পর তিনি হাসপাতালে যেতে অনীহা প্রকাশ করেন।
খালেদা জিয়াকে রাখার জন্য হাসপাতালের ২১ ও ২২ নম্বর কেবিন ঠিক করা হয়। তবে তাকে রাখা হতে পারে ২১ নম্বর কেবিনে। ব্যক্তিগত অনীহার কারণে এখনো খালেদা জিয়ার হাসপাতালে আসার বিষয়টি নিশ্চিত নয়।

0 Reviews

Write a Review

Read Previous

এশিয়ান সাহিত্য পরিষদ’র উদ্যোগে ‘স্বাধীনতা ও অগ্রযাত্রা’ শীর্ষক সেমিনার, বইয়ের মোড়ক উন্মোচন এবং এশিয়ান কবিতা উৎসব অনুষ্ঠিত

Read Next

১৫৭ যাত্রী নিয়ে ইথিওপিয়ার একটি বিমান বিধ্বস্ত।

%d bloggers like this: