শিরোনাম
খুলনায় সড়ক দূর্ঘটনা নিহত ৫ জনই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতা – প্রথম বেলা

খুলনায় সড়ক দূর্ঘটনা নিহত ৫ জনই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতা

ষ্টাফ করেসপন্ডেন্ট :  খুলনায় সড়ক দূর্ঘটনায় নিহত ৫ তরুণই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও সদর থানা যুবলীগের নেতা। এক সাথে এ ৫ নেতার মৃত্যূর ঘটনায় গোপালগঞ্জ শহর জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। জেলার রাজনৈতিক অঙ্গনেও শোকের আবহ সৃষ্টি হয়েছে। নিহতদের বাড়িতে চলছে আহাজারি ও শোকের মাতম। সকাল থেকেই নিহতদের বাড়িতে ভীড় করছেন স্বজন ও প্রতিবেশীরা।

আজ সোমবার ভোর সাড়ে ৫ টার দিকে খুলনা থেকে নিহতদের লাশ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। তাদের লাশ গোপালগঞ্জ আনার খবরে ভোর রাত থেকেই হাসপাতাল এলাকায় ভীড় জমায় নিহতদের স্বজন, রাজনৈতিক নেতা-কর্মি, বন্ধু, সহপাঠিসহ সব শ্রেনী পেশার মানুষ।

পরে সাড়ে ৭ টার পর একে একে নিহতদের মরদেহ নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হলে নিজ বাসায় আনা হয়। সেখানে স্বজন, প্রতিবেশী ও সহপাঠিদের কান্নয় ভারি হয়ে ওঠে আকাশ বাতাস।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি মোঃ সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকু ভাতিজা জেলা ছাত্রলীগের উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ। নিহত ৪ ছাত্রলীগ নেতা গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন।

এদিকে নিহত পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার নামাজে জানাজা আজ সোমবার বাদ যোহর গোপালগঞ্জ শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ ঘটনায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, আইনজীবী সমিতি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, জেলা উদীচী, বঙ্গববন্ধু সাংস্কৃতিক জোট, নতুন বাজার ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষে থেকে শোক প্রকাশ ও নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

প্রসঙ্গত, গতকাল রোববার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংর্ঘষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই ৫ নেতা নিহত হন।

0 Reviews

Write a Review

Read Previous

দ্বিতীয় ধাপের ১২২ উপজেলায় আ’লীগের প্রার্থী যারা

Read Next

ইজতেমা এবং আখেরি মোনাজাত নিয়ে বিভ্রান্তি

%d bloggers like this: