শিরোনাম
ফকিরাপুল প্রেস থেকে বিএনপি প্রার্থীদের পোস্টার লুট! – প্রথম বেলা

ফকিরাপুল প্রেস থেকে বিএনপি প্রার্থীদের পোস্টার লুট!

নিজস্ব প্রতিনিধী : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু হতে না হতেই দেশব্যাপী চলমান নির্বাচনী সহিংসতা যেন থামছেই না! বরং প্রতিদিনই ডালপালা ছড়াচ্ছে সহিংসতা। এ যেন এক যুদ্ধ, জিঘাংসা!

নির্বাচনী জিঘাংসা যেন নতুন রুপ নিল ফকিরাপুলে প্রেসে প্রেসে হামলা করে পোস্টার লুট করার মাধ্যমে। বৃহস্পতিবার রাতে রাজধানীর ফকিরাপুলের বিভিন্ন প্রেসে হামলা করে বিএনপি প্রার্থীদের পোস্টার ছিনিয়ে নেয় ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা।

বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে ফকিরাপুল এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনাসূত্রে জানা যায়, ঝিনাইদহ-৪ আসনের বিএনপি দলীয় প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের পোস্টার ও লিফলেট নিতে ফকিরাপুল প্রেসপাড়ার ঝর্ণা প্রিন্টার্সে গিয়েছিলেন ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবু ফায়সাল জিহাদ। কিন্তু মিনি ট্রাকে উঠানোর সময় হামলা করে সব পোস্টার ও লিফলেট ছিনিয়ে নেয় ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা।

আবু ফায়সাল জিহাদ জানান, সাইফুল ইসলাম ফিরোজের ৩০ হাজার পোস্টার ও ১ লাখ লিফলেট কার্টুনে করে মিনি ট্রাকে তোলা হচ্ছিল। রাত তখন সোয়া ১০টা। হঠাৎ করেই যুবলীগ-ছাত্রলীগের কিছু নেতাকর্মী সেখানে আসেন। তারা পোস্টার ও লিফলেট ভর্তি মিনি ট্রাকটি দখলে নেয়। তারপর ঝর্ণা প্রিন্টার্সসহ আশপাশের প্রেসে হানা দিয়ে বিভিন্ন এলাকার বিএনপি দলীয় প্রার্থীর হাজার হাজার পোস্টার-লিফলেট জোর করে তুলে মিনি ট্রাকসহ নিয়ে যায়।

যোগাযোগ করা হলে সাইফুল ইসলাম ফিরোজ বলেন, আমার পোস্টার-লিফলেটগুলো ঝিনাইদহে নেয়ার জন্য যখন মিনি ট্রাকে তোলা হচ্ছিল তখন এমন ঘটনা ঘটে। হামলার পর এখন পোস্টার লিফলেট পর্যন্ত ছিনিয়ে নিয়ে যাচ্ছে।

0 Reviews

Write a Review

Read Previous

কষ্টার্জিত জয়ে সমতায় ফিরলো উইন্ডিজ

Read Next

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

%d bloggers like this: