শিরোনাম
শ্রীমঙ্গলে নারী পেল জয়িতা সম্মাননা – প্রথম বেলা

শ্রীমঙ্গলে নারী পেল জয়িতা সম্মাননা

মো. জহিরুল ইসলাম : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাঁচজন নারীকে জয়িতা সম্মাননায় ভূষিত করা হয়েছে।

‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় শ্রীমঙ্গল উপজেলায় ৫টি ক্যাটাগরীতে পাঁচজন নারীকে জয়িতা’র সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত জয়িতারা হলেন অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী পূর্বাশা আবাসিক এলাকার নুরুন্নাহার পান্না, সফল জননী নারী ক্যাটাগরীতে বিটিআরআই এলাকার রীতা দত্ত, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরীতে লইয়ারকুল এলাকার নাজমীন আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী ক্যাটাগরীতে রুস্তমপুর এলাকার সুকৃতি সরকার, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী ক্যাটাগরীতে জানাউড়া এলাকার নুর জাহান আক্তার।

রোববার (৯ ডিসেম্বর) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ হল রুমে এই জয়িতা সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

এসময় মৌলভীবাজার জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শায়েদা আক্তারের সভাপতিত্বে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, যুব উন্নয়ন কমকর্তা অসীম কুমার কর ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের হিসাব রক্ষক সুদিপ দাশ।

0 Reviews

Write a Review

Read Previous

রাঙ্গুনিয়ায় মানবাধিকার কমিশন’র সচেতনতা মূলক কর্মসূচি

Read Next

৫৮ ওয়েবসাইট:খুলে দেয়া হয়েছে বিটিআরসি

%d bloggers like this: