শিরোনাম
রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত – প্রথম বেলা

রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মুহাম্মদ দেলোয়ার হোসাইন : রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়)  এর ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার (৩ ডিসেম্বর) সকালে চবি’র রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের সভাপতি আবদুল্লাহ আল মাসউদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেজাম উদ্দিনের সঞ্চালনায়  জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের রাঙ্গুনিয়া উপজেলা শাখার নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সেকান্দর চৌধুরী, রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরামের প্রাক্তন সহ-সভাপতি ও প্রতিষ্ঠাতা সদস্য পেয়ার উদ্দিন মাহমুদ চৌধুরী, ফোরামের প্রাক্তন সভাপতি আহমদ ইমরানুল আজিজ, ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন, দফতর সম্পাদক মিনহাজুর রহমান শিহাব প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ ফোরামের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উদযাপন করেন। ফোরামের বর্তমান সভাপতি ফোরাম গঠন করার পর থেকে যারা শারীরিক-মানসিক ও অর্থনৈতিকভাবে অবদান রাখেন তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, রাঙ্গুনিয়া স্টুডেন্ট ফোরাম অরাজনৈতিকভাবে  পরিচালিত হচ্ছে। এই ফোরাম ভবিষ্যতেও কোন রাজনীতি সাথে সম্পৃক্ত না রাখতে উদ্ধাদ্ধ  আহ্বান জানান। এই ফোরাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রাঙ্গুনিয়া‌ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাওয়ার ও আহ্বান জানান।

0 Reviews

Write a Review

Read Previous

হঠাৎ করেই চাঁদাবাজি বন্ধ শ্রীপুরের আঞ্চলিক সড়কগুলোতে

Read Next

২০২১ সালের মধ্যে ১০ শতাংশ প্রবৃদ্ধি- শেখ হাসিনা

%d bloggers like this: