খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

খুলনা প্রতিনিধি : যশোরের নওয়াপাড়ায় রেল ক্রসিংয়ে পাথরবাহী একটি ট্রাকের ধাক্কায় রেলের ইঞ্জিন বিকল হয়ে খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে যশোরের নওয়াপাড়ার শষাণ ইয়ার্ডের একটি ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। রেলের ইঞ্জিনের মধ্যে ট্রাক ঢুকে যাওয়ায় ইঞ্জিন বিকল হয়ে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। উদ্ধারকাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ।

দুর্ঘটনার কারণে খুলনার সঙ্গে সারা দেশের রেল চলাচল বন্ধ রয়েছে। কাজ সম্পন্ন হয়ে রেল চলাচল স্বাভাবিক হতে আরো কয়েক ঘণ্টা লাগতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

খুলনা রেলওয়ে স্টেশনের সূত্র জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় খুলনা থেকে কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়। চালক ছিলেন সৈয়দ মো. সিদ্দিক। ট্রেনটি নওয়াপাড়া স্টেশন ছেড়ে নওয়াপাড়া ইয়ার্ড এলাকায় পৌঁছালে অবৈধ ক্রসিংকালে একটি পাথরবাহী ট্রাক রেলের ইঞ্জিনে আঘাত করে ইঞ্জিনের ভিতর ঢুকে যায়। এতে রেল চলাচল বন্ধ হয়ে যায়।

খুলনা রেলওয়ে স্টেশনের রেল এক্সামিনার মো. বাইতুল ইসলাম জানান, রেল চলাচল করতে না পারায় রূপসা এবং চিত্রা খুলনার দৌলতপুরে অবস্থান করছে। এ ছাড়া দেশের অন্যান্য স্থান থেকেও খুলনায় ট্রেন আসতে পারছে না।

Read Previous

উত্তরা থেকে গ্রেফতার ব্যারিস্টার মঈনুল

Read Next

আজ আদালতে নেওয়া হবে মইনুলকে

%d bloggers like this: