শিরোনাম
উত্তরা থেকে গ্রেফতার ব্যারিস্টার মঈনুল – প্রথম বেলা

উত্তরা থেকে গ্রেফতার ব্যারিস্টার মঈনুল

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরা থেকে ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। রংপুরের একটি মামলায় সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল তাকে গ্রেফতার করে।

ডিবি’র অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় উত্তরার জসিমউদ্দিন রোডে জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসায় জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক ছিল। ওই বৈঠকে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মঈনুল হোসেন। বৈঠক থেকে তিনি বের হলেই তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’

মাসুদা ভাট্টির এই প্রশ্নে রেগে গিয়ে মইনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।’

0 Reviews

Write a Review

Read Previous

আমরা এখন সৌদিকেও সহযোগিতা করছি: প্রধানমন্ত্রী

Read Next

খুলনার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন

%d bloggers like this: